হালাল হরর স্টোরিজ – সিফাত-ঈ-মুহাম্মদ | Halal Horror Stories

বই : হালাল হরর স্টোরিজ
সংকলন, ভাষান্তর, উপস্থাপনা : সিফাত-ঈ-মুহাম্মদ
সম্পাদনা : সাজিদ ইসলাম
পৃষ্ঠা সংখ্যা : ২৩০
মূল্য : ৩০০৳
Bookmark Publication

হরর স্টোরি আবার হালাল হয় নাকি?

বইয়ের নামটা দেখে এমন প্রশ্ন যে কারও মনেই আসবে, এটা আমরা জানি। শুরুতেই তাই এই বিষয়টা ক্লিয়ার করে নিই।
আমরা যে হরর স্টোরিগুলো পড়ি, তার সবই কাল্পনিক, অবাস্তব, সেইসাথে শিরক, কুফরে ভরা। এগুলো পড়ে আমরা কিছু শিখতে তো পারিই না, বরং নিজেদের আকিদা-বিশ্বাসে অনেক সময় কিছু ভ্রান্ত বিষয় ঢুকে পড়ে। বিশেষ করে বাচ্চাকাচ্চাদের কোমল হৃদয়ে এসব কাল্পনিক, বীভৎস কাহিনী অনেক সময় খারাপ প্রভাব ফেলে। কিন্তু সেইসাথে এসব প্যারানরমাল কাণ্ডকারখানা নিয়ে আমাদের যে ব্যাপক কৌতূহল, আগ্রহ আছে, এটাও তো অস্বীকার করার উপায় নেই।
তাই আমরা এমন কিছু করার চেষ্টা করলাম, যেখানে প্যারানরমাল কিছু বিষয়, রহস্য, সত্য ঘটনাকে হরর স্টোরির মতো করে উপস্থাপন করব, সেই সাথে এসব ঘটনার পেছনের আসল কারণ খুঁজে বের করব। সাথে সাথে এসব ঘটনার পেছনে ইসলামের ব্যাখ্যা এবং আমাদের আকিদার কিছু বিষয়ও শেয়ার করব, যাতে আমরা বুঝতে পারি এসব ঘটনা আসলে কেন ঘটছে, কীভাবে আমরা সতর্ক থাকতে পারি এধরনের অদ্ভুত কাণ্ডকারখানা থেকে।
এই বইতে আমরা বেশ কিছু রুকইয়া কেস স্টাডি, প্যারানরমাল বিভিন্ন সত্য ঘটনাকে হরর স্টোরির মতো করে সাজিয়েছি। লেখাগুলো একদিকে পাঠককে হরর স্টোরি পড়ার রোমাঞ্চ দেবে, সেই সাথে এর পেছনের কারণ, ইসলামের অবস্থান এসব বিষয়ও জানাবে। এক ঢিলে অনেক পাখি মারার চেষ্টা বলা যায়।
দীর্ঘদিনের পরিশ্রম শেষে আমরা বইটির কাজ শেষ করতে পেরেছি। প্রচ্ছদও হয়ে গেল। আমরা আশা করছি বাংলা ভাষাভাষী পাঠকদের জন্য এই ভিন্ন স্বাদের বইটি নতুন এক মাত্রা যোগ করবে। পাঠকদের হাতে বইটি তুলে দেওয়ার জন্য আমরা অধীর আগ্রহে অপেক্ষা করছি।
বইপাও থেকে আপনি আর কি কি কন্টেন্ট পেতে চান?