স্বপ্ন সুখের দাম্পত্য : শাইখ মুহাম্মাদ ইউনুস আবদুস সাত্তার | Marriage of dreams and happiness : Shaikh Muhammad Yunus Abdus Sattar

  • বই : স্বপ্ন সুখের দাম্পত্য
  • লেখক : শাইখ মুহাম্মাদ ইউনুস আবদুস সাত্তার
  • প্রকাশনী : দারুল ইলম
  • বিষয় : পরিবার ও সামাজিক জীবন
  • প্রচ্ছদ মূল্য : ৪০০/-
  • পৃষ্ঠা : ২৫৬

যিনি চান—দাম্পত্যজীবন তার হয়ে উঠুক পরিতৃপ্ত ও প্রশান্ত; দুনিয়ার বুকে গড়ে উঠুক জান্নাতের একটি বাগান, এই বইটি তার জন্য..যিনি চান—তার ঘরটি শুধু 

চার দেওয়ালের ঘর না হয়ে, সত্যিকার অর্থে হয়ে উঠুক শান্তির আবাস, এই বইটি তার জন্য..যিনি চান—দাম্পত্য ও পারিবারিক অসংখ্য ঝুট-ঝামেলা, অপ্রীতিকর পরিস্থিতি সহজে সমাধান হয়ে হয়ে যাক; সুপথ পেয়ে যাক কুরআন-সুন্নাহর আলোক-স্পর্শে, এই বইটি মূলত তারই জন্য..

আলহামদু লিল্লাহ! কভার এটাই ফাইনাল।

শীত চলে এসেছে। ধুমধাম শুরু হ যেচ্ছে বিয়ে। প্রস্তুতি কি নিয়েছেন আপনি? আপনার প্রস্তুতি কেমন?

বলবেন, আরে ভাই, বিয়ে তো সেই কবেই করেছি! মানুষ পাগল না হলে কি বিয়ে করে! কী জ্বালা বউয়ের! বলি কি, এই বইটি আপনার জন্যে! জ্বালা হবে কেন? বউ তো দুনিয়ার জান্নাত! অবাক হচ্ছেন? আরে অবাক হওয়ার কিছু নেই তো! নবীজিই বলেছেন একথা! আপনার বউ এমন না! আরে, এটা তো অনেকটাই আপনার হাতে! আপনি নিজেই তাকে জান্নাত বানিয়ে নেন না!

আগে জানলে এই ছেলেকে বিয়ে করতাম না! তাই নাকি বোন! ধূর কী যে বলেন! ছেলেরা এত খারাপ হবে কেন? আপনি কি ভালো রাখার কৌশল জানেন না? কী করে স্বামীকে নিজের প্রতি টেনে রাখা যায়, জানা নেই আপনার! আহারে বোনটি আমার! একটু ওয়েট, এই বইটি আপনার জন্য!

বিয়ে থা অনেক দেরি? ভাবছেন, এই বই দিয়ে সিঙ্গেল বেচারা আমার কী কাজ! আরে থামেন! প্রস্তুতি তো আপনারও দরকার। ফ্রেন্ড বিয়ে করছে না? আশেপাশে বিয়ে হচ্ছে না? পরিচিতরা বিপদে টিপস  চাচ্ছে না? বইটি পড়া থাকলে সব জায়গা ডাক পাবেন। পরামর্শের ডাক! কী করি দোস্ত বল তো! এইটা তো চান না? তাইলে এটা আপনার জন্যও…!

পালানোর সুযোগ নেই!! হু হু, এবার অপেক্ষা করেন! এই বই আপনাদের সবার জন্যেই!

বইপাও থেকে আপনি আর কি কি কন্টেন্ট পেতে চান?