রিভিউ লিখুন পুরস্কার জিতুন

সমকালীন প্রকাশনীর সাড়া জাগানো সিরিজ ‘ইমাম সিরিজ’ ইতিপূর্বে অনেক পাঠকের কাছে পৌঁছে গেছে। এই সিরিজের প্রথম ৬টি বই প্রখ্যাত ছয়জন ইমামকে নিয়ে রচিত। ইমাম আবু হানিফা, ইমাম মালিক, ইমাম শাফিয়ি, ইমাম আহমাদ, ইমাম ইবনুল মুবারক, ইমাম হাসান আল-বাসরি। ইসলামের এই নক্ষত্রতুল্য ইমামদের নিয়ে বাংলায় স্বতন্ত্র বই খুব একটা মেলে না। এতে করে ইসলামের জ্ঞানের যে বিশুদ্ধ ধারা, যাদের খেদমতের দরুন আজও আমরা নির্ভেজাল ইসলাম পাচ্ছি, জীবনের নিত্যনতুন সমস্যার সমাধান মিলছে, যাদের রেখে যাওয়া সূত্র ধরে মানুষ ইসলামী জ্ঞানের বিশাল সমুদ্রের দেখা পেয়েছে, তারা আমাদের কাছে অজানাই থেকে যাচ্ছে।

তাই এবার সমকালীন প্রকাশনী এবং ওয়াফি লাইফের যৌথ উদ্যোগে রিভিউ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। রিভিউ প্রতিযোগিতা হবে ইমাম সিরিজের ওপর। আমরা চাই এই সিরিজ নিয়ে পাঠকরা তাদের অভিজ্ঞতাগুলো লিখুক এবং মহান ইমামগণের জীবনে ছড়িয়ে থাকা শিক্ষাগুলো সবার কাছে ছড়িয়ে দিক।

প্রতিযোগিতায় বিজয়ীদের জন্য সমকালীনের পক্ষ থেকে থাকবে:

১ম পুরস্কার ৩৫০০ টাকার বই

২য় পুরস্কার ২৫০০ টাকার বই

৩য় পুরস্কার ১৫০০ টাকার বই

৪র্থ থেকে ১১তম পুরষ্কার ৫০০ টাকার বই

এছাড়া সকলের জন্য থাকবে ওয়াফি লাইফের পক্ষ থেকে একটি আকর্ষণীয় বুকমার্ক, ফ্রি শিপিং অফার এবং সমকালীনের পক্ষ থেকে প্রথম তিনজনের জন্য ক্রেস্ট। সব মিলিয়ে ১৫,০০০+ ৳ মূল্যের উপহার!

রিভিউ প্রতিযোগিতায় অংশগ্রহণ এবং রিভিউ জমাদান বিষয়ক বিস্তারিত জানতে কমেন্টের লিংকে ভিজিট করুন।

বইপাও থেকে আপনি আর কি কি কন্টেন্ট পেতে চান?