ডাক দিয়ে যাই হে মুসলিম তরুণী : উসতাজ হাসসান শামসি পাশা | Let’s call O Muslim girl : Ustaz Hassan Shamsi Pasha

বইয়ের নাম : ডাক দিয়ে যাই হে মুসলিম তরুণী।
লেখকের নাম : উসতাজ হাসসান শামসি পাশা
অনুবাদক : আবদুল্লাহ ইউসুফ
প্রথম প্রকাশ : সেপ্টেম্বর 2021
পৃষ্ঠাসংখ্যা : 270
মুদ্রিত মূল্য : 360টাকা

◾️মলাটের ভাঁজে :
প্রথমে নিজেকে গুছিয়ে নাও
ইসলামের শিক্ষায় শিক্ষিত হও । ইসলামের শিক্ষায় জীবন পরিচালনা করো । অন্যকে ইমান ও আমলের দিকে ডাকো । কিন্তু কখনো কারও ব্যাপারে তাড়াহুড়ো কোরো না । কেননা , সময় নিজেই একজন চিকিৎসক , সময় নিজেই একজন দায়ি । শিক্ষা – দীক্ষায় ধীরে ধীরে আগানোই উত্তম । এমনটাই বোন , সতর্ক থাকবে , কখনো ইসলামের কোনো বিধান পালনে শিথিলতা করবে না । ফরজসমূহ ঠিকমতো পালন করো , বেশি বেশি নফল আদায় করো । হারাম থেকে মাকরুহ ও সন্দেহজনক কাজগুলো থেকে বিরত থাকো । . গোপনে ও প্রকাশ্যে পরিচ্ছন্ন হও সব রকম পঙ্কিলতা থেকে । যদি গুনাহ হয়ে যায় বা কমতি হয়ে যায় বা কোনো কিছুতে শিথিলতা হয়ে যায় , তবে তাওবা করে আল্লাহর কাছে আশ্রয় নাও । বিশ্বাস রাখো , আল্লাহ তাআলা তাওবা কবুলকারী ও দয়াময় । এরপর একনিষ্ঠতার সাথে সৎপথের ওপর অবিচল থাকো ।
◾️বইটি কেন পড়বেন?
বোন , আপনি কি জানেন , আপনি আপনার জীবনের ফায়সালাকারী দিনগুলো পার করছেন ? এই সময়গুলো আপনি কীভাবে কাটাচ্ছেন সেটিই ঠিক করে দেবে কেমন হবে আপনার অনাগত ভবিষ্যৎ । আমরা তো বলব , আপনি আসলে কৈশোর কিংবা যৌবনের দিনগুলো পাড়ি দিচ্ছেন না ; বরং আপনি আপনার ভবিষ্যৎ গড়ছেন । কিন্তু ভবিষ্যৎ গড়ার বিষয়টি কি আপনার মাথায় আছে ?
আমরা জানি , আপনি জীবনের এপারে যেমন ওপারেও অনেক বড় হতে চান , অনেক সুন্দর হতে চান , অনেক শ্রেষ্ঠ হতে চান । আপনি উভয় জাহানে কল্যাণ ও সাফল্যের সোনা ফলাতে চান
প্রিয় বোন , কৈশোর ও যৌবনের দুর্গম পথগুলো সফলভাবে পাড়ি দেওয়ার শুভকামনা নিয়ে আপনাদের প্রিয় পাবলিকেশন রুহামা আপনাদের জন্য নিয়ে এসেছে অসাধারণ এই গাইডবুক : ‘ ডাক দিয়ে যাই তোমায় হে মুসলিম তরুণী ‘।
credit to go – Ayesha Khatun
বইপাও থেকে আপনি আর কি কি কন্টেন্ট পেতে চান?