আবারো বেস্ট সেলার লেখকের তালিকার শীর্ষে শায়খ আহমাদুল্লাহ

আবারো বেস্ট সেলার লেখকের তালিকার শীর্ষে শায়খ আহমাদুল্লাহ

বিগত কয়েক বছর ধরেই বেস্ট সেলার বইয়ের তালিকায় রয়েছে শায়খ আহমাদুল্লাহর ‘রাসূলুল্লাহ (সাল্লাল্লাহু আলাইহি সাল্লাম)-এর সকাল-সন্ধ্যার দু‘আ ও যিকর’ বইটি। অনলাইন বুকশপ রকমারির বিগত কয়েক বছরের বেস্ট সেলার বইয়ের তালিকা পর্যালোচনা করলে দেখা যায়, শায়খ আহমাদুল্লাহর এই বইটি ছাড়াও আস-সুন্নাহ ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত অন্য বইগুলোও রয়েছে সর্বোচ্চ বিক্রীত বইসমূহের তালিকায়।

‘রাসূলুল্লাহ (সাল্লাল্লাহু আলাইহি সাল্লাম)-এর সকাল-সন্ধ্যার দু‘আ ও যিকর’ বইটি এ পর্যন্ত কত কপি বিক্রি হয়েছে, এ সম্পর্কে জানতে চাইলে বইটির পরিবেশক নাফিউন-এর কর্ণধার আরিফুর রহমান জানান, ‘মাত্র সাড়ে তিন বছরেরও কম সময়ে বইটি তিন লক্ষাধিক কপি বিক্রি হয়েছে।’
এখনো যে বইটি পাঠক-চাহিদার শীর্ষে রয়েছে, অনলাইন বুকশপ রকমারির সেপ্টেম্বরের দশজন বেস্ট সেলার লেখকের তালিকা দেখলে স্পষ্ট হয়। এতে শায়খ আহমাদুল্লাহ ১ নম্বরে রয়েছেন। রকমারির বিগত মাসগুলোর বেস্ট সেলার লেখকের তালিকায়ও শায়খ আহমাদুল্লাহ ছিলেন।
এই পুস্তিপুকায় বিশুদ্ধ সূত্রে বর্ণিত সকাল-সন্ধ্যার বিভিন্ন দু‘আ ও যিকর সংকলন করা হয়েছে। আর্ট পেপারে প্রকাশিত বইটি দু‘আ ও যিকর সম্পর্কিত বিভিন্ন জ্ঞাতব্য উল্লেখ করা হয়েছে। আরবী পড়তে অক্ষমদের জন্য রয়েছে উচ্চারণের পাশাপাশি সরল অনুবাদও।
আস-সুন্নাহ ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত নাফিউন-পরিবেশিত বইটি পাওয়া যাবে রকমারি-ওয়াফিলাইফসহ অন্যান্য অনলাইন বুকশপে।
বইপাও থেকে আপনি আর কি কি কন্টেন্ট পেতে চান?