March 1, 2024

লেখক ইমরান রাইহানের নতুন ৩টি বই অর্ডার করুন ৫০% ছাড়ে!

ইমরান রাইহানের নতুন ৩টি বই অর্ডার করুন ৫০% ছাড়ে!
সাথে থাকছে লেখকের হাতে লেখা ১টি প্রিমিয়াম বুকমার্ক ফ্রি!
.
[১] মুরিদপুরের পীর

— মুরিদপুরে সবাই পীর, সবাই মুরিদ। মুরিদপুরে যা ঘটে তা আপাত হাস্যরসের যোগান দেয় কিন্তু আড়ালে তুলে ধরে সমাজে বিদ্যমান বাস্তবতা। মুরিদপুরে তাই পীর, মুরিদ সবাইকে ছাড়িয়ে সময়ই হয়ে উঠে সবচেয়ে বড় নায়ক। আমাদের সময়ের এক রম্যচিত্র ফুতে উঠেছে এই বইয়ে।
.
[২] শাকহাব প্রান্তরে

— তাতার সম্রাট মাহমুদ গাজানের বাহিনী ধেয়ে আসছে সিরিয়ার দিকে। হিমসের যুদ্ধে পরাজিত হয়েছে মামলুক বাহিনী। আরো একবার তাতার হিংস্রতার মুখোমুখি দামেশক। জামে উমাভিতে চলছে ধর্ষণ ও হত্যাযজ্ঞ। বইটি পড়ে শাকহাব প্রান্তরের ঘটনার পাশাপাশি পাঠকরা জানতে পারবেন হিমসের যুদ্ধের বৃত্তান্ত, মাহমুদ গাজান এবং ইবনে তাইমিয়্যার গল্প।
.
[৩] ঘোড়ার খুরে পদানত করলো যারা সাম্রাজ্যের সিংহাসন

— হিজরি প্রথম শতাব্দীতেই ইসলাম চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছিল রোমান সাম্রাজ্য ও পারস্য সাম্রাজ্যকে। ১৪০০ বছর ধরে মুসলমানরা অব্যাহত রেখেছে জুলুমের বিরুদ্ধে তাদের সংগ্রাম। কখনো ক্রুসেডার, কখনো তাতার, কখনো ইউরোপিয়ান উপনিবেশ এসবের বিরুদ্ধে লড়ে চলেছে তারা। বীরত্ব আর সাহসিকতায় তারা নির্মাণ করেছে এক সমৃদ্ধ ইতিহাস। ইতিহাসের ধূসর জগত ঘেঁটে এমন সব বীরদের বীরত্বমালা তুলে ধরার চেষ্টা করা হয়েছে এই বইতে।
.
লিংক কমেন্টে।

Wafilife Books

যোগাযোগ Head Office: House 310, Road 21 Mohakhali DOHS, Dhaka-1206 Phone: 017-9992-5050 096-7877-1365 sales@wafilife.com

View all posts by Wafilife Books →

One thought on “লেখক ইমরান রাইহানের নতুন ৩টি বই অর্ডার করুন ৫০% ছাড়ে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *