February 21, 2024

ফাতিহ প্রকাশন বিশুদ্ধ জ্ঞানের আয়ান। ফাতিহ প্রকাশনীর প্রতিটি বই অসম্ভব সুন্দর এবং চমৎকার। ফাতিহ প্রকাশনীর প্রকাশিত ৫টি বই-ই অসাধারণ।

ফাতিহ প্রকাশন বিশুদ্ধ জ্ঞানের আয়ান। ফাতিহ প্রকাশনীর প্রতিটি বই অসম্ভব সুন্দর এবং চমৎকার। ফাতিহ প্রকাশনীর প্রকাশিত ৫টি বই-ই অসাধারণ।
বই গুলো পড়ার পর আমার অনুভূতি।
১. “বেলা শেষে পাখি” এই বইটি আমাদের সঠিক গন্তব্য, আমাদের প্রকৃত নীড়ের সন্ধান দিবে। আমরা এই মিথ্যা দুনিয়ার মায়া পড়ে ভুলে যাই আমাদের প্রকৃত গন্তব্যের কথা, ভুলে যাই এই দুনিয়া ক্ষণিকের।
বেলা শেষে পাখি যেমন নিজের আপন নীড়ে ফিরে যায় ঠিক তেমনি আমাদেরও বেলা শেষ হওয়ার আগে ফিরতে হবে রবের দুয়ারে।
এই বইটি আমাদেরকে দুনিয়ামুখী হওয়া থেকে বাঁচিয়ে আমাদের মনমস্তিষ্ককে ফিরে নিয়ে আসবে প্রভূর নীড়ে ইন শা আল্লাহ।
দুনিয়ায় চলার সঠিক পথের দিশা, বর্তমান ফেতনা থেকে কিভাবে নিজেকে বাঁচিয়ে রাখা যায় সুন্দর, সহজ, সাবলীল পন্থা নিয়ে রচিত ‘বেলা শেষে পাখি’ বইটি।
২. ‘বাঙলা বানান-রীতি’
বানান ভুল এর জন্য মাঝেমধ্যে আমাদের নিদারুণ লজ্জায় পড়তে হয়। বানানের শুদ্ধ, সঠিক শব্দের প্রয়োগ সম্পর্কে যারা দ্বিধাদ্বন্দ্বের রয়েছেন- তাদের জন্য খুবই উপকারী বাঙলা বানান-রীতি বইটি।
৩. ‘ আত্নার ব্যাধি গীবত’
আমরা যখন কোন বিষয়ে মিথ্যা কথা বলি তখন আমরা বুঝতে পারি আমরা যে কথাটা মিথ্যা বলছি কিন্তু আমরা যখন কাউকে নিয়ে গীবত করি তখন বুঝতে পারি না। আমাদের অজান্তেই আমরা অন্যের গীবত করে ফেলি। আমাদের কষ্ট করে অর্জিত নেক আমল গুলো অন্যের আমলনামায় চলে যাচ্ছে অন্যের গীবত করার ফলে।
বইটির প্রতিটি পাতায় পাতায় আপনি গীবত থেকে বেঁচে থাকার ফর্মুলা পাবেন। জানতে পারবেন কিভাবে আমরা অতি সহজে অন্যের গীবত করে ফেলি।
৪. ‘মুমিনের চরিত্র’
এই বইটি পড়ার পর আপনি জানতে পারবেন একজন মুমিনের চরিত্র প্রকৃতপক্ষে কেমন হওয়া উচিত। এই বইটি পড়ে আপনি নতুন করে ভাবতে শিখবেন। বদলাতে চাইবেন নিজেকে। সাড়া দিবেন রবের ডাকে।
৫. নতুন প্রকাশিত বই ‘ইহুদিবাদের মুখ ও মুখোশ’। আমাদের জানা-অজানা বিভিন্ন বিষয় নিয়ে সজ্জিত এই বই। এটা যেন ঠিক কোন গ্রন্থ নয়, ইহুদি ষড়যন্ত্রের বিরুদ্ধে দুনিয়া কাঁপানো এক বিস্ফোরণ।
ইহুদিদের ষড়যন্ত্র থেকে বাঁচতে হলেও আমাদের এই বইটা পড়া উচিত।
৬. ফাতিহ প্রকাশনীর প্রকাশিতব্য একটা বই ‘ ফ্যান্টাস্টিক হামজা’। ইন শা আল্লাহ খুব তাড়তাড়ি বইটি প্রকাশিত হতে চলেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *