February 26, 2024

প্রিয় মায়াবতীর মায়া

প্রতিভার_সন্ধানে_কিংবদন্তী
বিভাগঃচিঠি
প্রতিযোগির নামঃ প্রিয়া

প্রিয় মায়াবতীর মায়া,

পত্রের শুরুতে মায়াবতীর মায়াকে জানাই হৃদয়ের গহীন থেকে ভালবাসা আর সম্মান। কেমন আছেন আপনি? নিশ্চয়ই ভালো। থাকবেন নাই বা কেন। মায়ারা সবসময় ভালো থাকে আর ভালো রাখে। আপনি কনফিউজড হয়ে আছেন তাই না আপনাকে মায়া বলে সম্মোধন করার কারণ খুজতেছেন নিশ্চয়ই। আচ্ছা আর খুঁজতে হবে না আমিই বলে দিচ্ছি তার কারণ।

একদিন হঠাৎ জনলোকের মাঝে আপনার দর্শন পেয়েছিলাম আমি৷ আটকে গেছিলো চোখ আপনাতে। প্রথম দেখায় কেউ কারো মায়ায় এতটা আঁটকে যায় আপনার মাঝে না আটকালে কখনো উপলব্ধি করতাম না। সেই দিনের ক্ষণিকের দর্শনে জায়গা করে নিয়েছেন আমার হৃদয়, মস্তিস্ক, দেহ এমন কি শ্বাস নিঃশ্বাস। এখন আপনাকে ভেবেই দিন করি পার, আপনার কল্পনাতেই কেটে যায় রাত।

আপনাকে নিয়ে কিছু লেখার ইচ্ছে করছিলো ভিষণ ভাবে। তাই লিখে ফেললাম। জানিনা আমার অনুভূতি কখনো আপনার চক্ষুগোচর হলে আপনার রিয়েকশন কেমন হবে। আমিও সেই আপনাকে দেখার অপেক্ষায় রয়ে আছি। জানি আপনার মনে আমি নেই। এমনকি আমাদের দেখা হয়েছিলো কোনদিন সেটাও আপনার খেয়ালে নেই। তাতে কি আমার রাজ্যে তো আপনি রাজা, পুরোটা আপনার বাস।

হে মায়াবতীর মায়া, শুনেন আপনাকে ভালবাসি, আপনার মায়াকে ভালবাসি। আর ভালবাসি আপনার ঐ হাসিকে।

ভালবাসায় আপনার
মায়াবতী।

Wafilife Books

যোগাযোগ Head Office: House 310, Road 21 Mohakhali DOHS, Dhaka-1206 Phone: 017-9992-5050 096-7877-1365 sales@wafilife.com

View all posts by Wafilife Books →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *